Monday, October 22, 2018

‘অসন্তুষ্ট’ বিটিআরসি মোবাইল অপারেটরদের কাছে ব্যাখ্যা চেয়েছে

দেশের মোবাইল ফোনের গ্রাহকেরা গত ১৩ মাসে ২২২ কোটি বার কথার মাঝে কল কেটে যাওয়া বা কলড্রপের শিকার হয়েছেন। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পরিসংখ্যানে দেখা গেছে, গ্রাহকসংখ্যার অনুপাতে প্রত্যেক অপারেটরের ক্ষেত্রেই সংখ্যার দিক দিয়ে বড় অঙ্কে কল ড্রপের ঘটনা ঘটেছে। যদিও অপারেটরগুলো বলছে, এটি শুধু অপারেটরের ওপর নির্ভর করে না। এ দেশে কল ড্রপ সীমার মধ্যেই রয়েছে।কল ড্রপের পরিমাণ বেড়ে... বিস্তারিত



from প্রথম আলো https://ift.tt/2R8wur0

No comments:

Post a Comment