বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হলো পঞ্চম ডিজিটাল মার্কেটিং সামিট। ‘ডেলভিং ডিপ ইনটু ডিজিটাল’ প্রতিপাদ্য নিয়ে প্রায় ৪০০ ডিজিটাল মার্কেটিং পেশাদারদের উপস্থিতিতে এ সম্মেলন হয়। ২০১৪ সাল থেকে শুরু হওয়া এ সম্মেলন দেশের ডিজিটাল মার্কেটিং পেশাদারদের তথ্য ও অভিজ্ঞতা বিনিময়ের প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত। আয়োজক সূত্রে জানা গেছে, সম্মেলনে ১৬টি বিভাগে ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে পুরস্কার... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2KufbOI
No comments:
Post a Comment