Tuesday, October 23, 2018

বাংলাদেশের ব্র্যান্ড ইমেজ বেড়েছে

নেশন ব্র্যান্ডসের প্রতিবেদন বাংলাদেশের ব্র্যান্ড ইমেজের আর্থিক মূল্য ২৫ হাজার ৭০০ কোটি ডলার। গত বছর এটি ছিল ২০ হাজার ৮০০ কোটি ডলার। ভারতের অবস্থান চলতি বছর নবম। দেশটির ব্র্যান্ড ইমেজের আর্থিক মূল্য ২ লাখ ১৫ হাজার ৯০০ কোটি ডলার পাকিস্তানের অবস্থান এবার ৫১। দেশটির ব্র্যান্ড ইমেজের আর্থিক মূল্য ১৯ হাজার ৬০০ কোটি ডলার দেশ হিসেবে বাংলাদেশের ‘ব্র্যান্ড ইমেজ’ বা ভাবমূর্তি... বিস্তারিত



from প্রথম আলো https://ift.tt/2EGuR2m

No comments:

Post a Comment