‘প্রথম রাউন্ডে বাদ পড়ার পরও “বেস্ট লুজার” হিসেবে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার সুযোগ হয়। আর সেখান থেকেই এরপর চ্যাম্পিয়ন হয় আমাদের দলটি’—বলছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ২২তম ব্যাচের শিক্ষার্থী ফাহ্মিদা মিনা। শিক্ষা আর সহশিক্ষা, বিশ্ববিদ্যালয়ের দুই ধরনের কার্যক্রমেই তিনি এগিয়ে। ক্যাম্পাসে সহশিক্ষা কার্যক্রমের শুরুটা... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2S1NX5L