Monday, February 18, 2019

মুঠোফোন অপারেটরদের সেবার মান যথাযথ নয়

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) গত ৬ নভেম্বর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত ঢাকায় এক জরিপ চালিয়ে দেখেছে, সব কটি অপারেটর কোনো না কোনো ক্ষেত্রে সেবার মানের দিক দিয়ে পিছিয়ে রয়েছে। সংস্থাটির তথ্য অনুযায়ী, গ্রামীণফোনের ক্ষেত্রে কলড্রপের হার ৩ দশমিক ৩৮ শতাংশ। এ ক্ষেত্রে নির্ধারিত মান ২ শতাংশ। অন্যদের কল ড্রপ নির্ধারিত সীমার চেয়ে কম। আজ সোমবার এ-সংক্রান্ত তথ্য প্রকাশ করে বিটিআরসি। জরিপটি... বিস্তারিত



from প্রথম আলো http://bit.ly/2ImkS42

No comments:

Post a Comment