জাপানের একটি চেইন ফাস্টফুড কোম্পানি তেনকা তোরিমাসু। মুরগির ফ্রাই বিক্রি বাড়ানোর এক অভিনব পন্থা বেছে নিয়েছে কোম্পানিটি। বিশেষ করে পুরুষ গ্রাহকদের টানতে অনেকের কাছে এই কৌশলকে অব্যর্থ মনে হতে পারে, কারও কাছে আবার বিতর্কিতও ঠেকতে পারে। মুরগির স্বাদ-গন্ধে তরুণীর চুলের গন্ধ মেশানোর এক কৌশল গ্রহণ করেছে কোম্পানিটি। তেনকা তোরিমাসুর দাবি, তাদের ফ্রাইড চিকেন খেলে স্বাদ–গন্ধে মনে হবে একদম প্রেয়সীর... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2Buwk72
No comments:
Post a Comment