বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে খরচ বাড়ানোর প্রবণতা বেশি এশীয়দের মধ্যে। যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান মাস্টারকার্ডের এক জরিপে দেখা গেছে, ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) এশিয়ার দেশগুলোতে ব্যয়ের হার ২০১৬ সালের তুলনায় ৩৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে। আর দিবসটিতে সামগ্রিক লেনদেন বেড়েছে ৩৭ শতাংশ। বিপরীতে যুক্তরাষ্ট্রে এ সময়ে ব্যয়ের হার ৮ শতাংশ কমেছে। মাস্টারকার্ডের জরিপের শিরোনাম ‘লাভ... বিস্তারিত
from প্রথম আলো http://bit.ly/2GO0TZK
No comments:
Post a Comment