আরাম, নিজের জন্য একটু সময়, বিলাসী সেবা, সৌন্দর্যচর্চা, সাজগোজ—সবকিছুর জন্যই সৌন্দর্যসেবাকেন্দ্র বা বিউটি পারলার হয়ে উঠেছে আদর্শ জায়গা। বয়স এখানে কোনো বিষয় নয়। সব বয়সীরাই যান সৌন্দর্যসেবাকেন্দ্রগুলোতে। বেশ কয়েক দশক ধরে আমাদের দেশে বিউটি পারলার জনপ্রিয়তা পেয়েছে। পারলার-সংস্কৃতি গড়ে ওঠার কিছু তথ্য জেনে নেওয়া যাক। ● ষাটের দশকের কথা। ১৯৬৩ সালে ঢাকায় প্রথম বিউটি পারলার চালু করেন চীনা... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2NtQzcC
No comments:
Post a Comment